ঢাকা, সোমবার, ১৩ মে, ২০২৪

চট্টগ্রামে মাইক্রো-লরি সংঘর্ষে ২ যন্ত্রশিল্পী নিহত

চট্টগ্রামের মিরসরাই উপজেলার সোনা পাহাড় এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। পেশাই তারা যন্ত্রশিল্পী বলে জানা গেছে। শনিবার ভোরে মহাসড়কে মাইক্রোবাস ও লরির সংঘর্ষে তারা নিহত হন বলে পুলিশ জানায়। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও ছয়জন। নিহতরা হলেন পার্থ প্রতীম গুহ (৫০) ও হানিফ আহমেদ (৪১)।


আহতদের মধ্যে চার জনের নাম জানা গেছে। তারা হলেন বিউটি, নন্দন চৌধুরী, পাপ্পু, লুৎফর। হাইওয়ে পুলিশ জোরারগঞ্জ ফাঁড়ির এসআই মো. ইসহাক গণমাধ্যমকে জানান, হতাহত সবাই একটি সঙ্গীতানুষ্ঠানে যোগ দিতে ঢাকা থেকে কক্সবাজার যাচ্ছিলেন। সোনাপাহাড় এলাকায় একটি লরি ইউটার্ন করতে গিয়ে সামনে চলে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা শিল্পীদের বহনকারী মাইক্রোবাসের সাথে সংঘর্ষ হয়।


ফায়ার সার্ভিস মিরসরাই স্টেশনের অফিসার জসীম উদ্দিন জানান, ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে পার্থ প্রতীম মারা যান। আহত অবস্থায় অন্যদের উদ্ধার করে স্থানীয় মাস্তান নগর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।


চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, আহত তিনজনকে হাসপাতালে আনা হলে চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন। আহত বিউটি ও লুৎফরকে চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসা দেওয়া হচ্ছে। বেতার টেলিভিশন সঙ্গীতশিল্পী সংস্থা চট্টগ্রামের সাধারণ সম্পাদক আলাউদ্দিন তাহের জানান, নিহতদের মধ্যে হানিফ অক্টোপ্যাড এবং পার্থ ড্রাম বাজাতেন।

ads

Our Facebook Page